আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৪৫

কঙ্গনা ছবি প্রতি নিচ্ছেন ১১ কোটি রূপি

বিনোদন ডেস্ক
কঙ্গনা ছবি প্রতি নিচ্ছেন ১১ কোটি রূপি

সময়টা বেশ ভালো যাচ্ছে কঙ্গনা রানাউতের। প্রতি বছরই ব্যবসা সফল ছবি উপহার দিয়ে যাচ্ছেন কঙ্গনা। যার কারণে ছবি প্রতি তার পারিশ্রমিকের সংখ্যাটাও যুক্ত হচ্ছে নতুন নতুন শূন্য।

গত বছর মুক্তি পায় তার  ‘তানু ওয়েডস মানু রিটার্নস’চলচ্চিত্রটি। আর ২০১৪ সালের অন্যতম আলোচিত ছবি ‘কুইন।’ নারীকেন্দ্রিক দুটি ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাউত। কিন্ত ছবি দুটির ব্যবসায়িক সাফল্যের তুলনায় কঙ্গনার পারিশ্রমিকরে অঙ্কটাকে নগণ্যই বলা যায়। দুটি ছবিতেই মাত্র তিন কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি।

২০১৪ সালে ‘কুইন’ ছবিতে অভিনয় করে বাজিমাত করেন কঙ্গনা। বক্স অফিস সাফল্যের পাশাপাশি ছবিটি তাকে এনে দেয় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বলিউডে নারীকেন্দ্রিক ছবির চাহিদা, জনপ্রিয়তা ও সাফল্যের হার আগের তুলনায় অনেকটাই বেড়ে গেছে। যার কারণেই পারিশ্রমিক বাড়াচ্ছেন বলিউড অভিনেত্রীরা। আর একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দেয়ায় বলিউডের নির্মাতা ও প্রযোজকদের কাছে কঙ্গনা রানাউতের এখন দারুণ চাহিদা।

সর্বশেষ খবর হলো, বলিউডে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় বর্তমানে নিজের নাম অন্তর্ভুক্ত করতে পেরেছেন কঙ্গনা রানাউত। বর্তমানে তিনি ছবি প্রতি পারিশ্রমিক নিচ্ছেন ১১ কোটি রুপি।

 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে