আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:০৯

জুটি বাঁধছেন হার্টথ্রব হৃত্বিক-দীপিকা

বিনোদন ডেস্ক
জুটি বাঁধছেন হার্টথ্রব হৃত্বিক-দীপিকা

বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনকে এক ফ্রেমে পর্দায় এখন পর্যন্ত পাওয়া যায়নি। ক্যাটরিনা কাইফ কিংবা প্রিয়াঙ্কা চোপড়া সবার সঙ্গে কমবেশ অভিনয় করেছেন কৃষ খ্যাত ঋত্বিক রোশান। কিন্তু আবেদন ছড়ানো অভিনেত্রী দীপিকার সঙ্গে এখনো কাজ করা হয়নি তার। অতঃপর নানান গুঞ্জনের পর এবার শোনা গেল প্রথমবারের মত কোনো সিনেমায় একসঙ্গে ঋত্বিক রোশান জুটি বাঁধতে চলেছেন বলিউডের দীপিকা পাডুকোনের সঙ্গে! 

ডিএনএ-ইন্ডিয়ায় প্রকাশিত খবরে জানানো হয় যে, যশরাজের ব্যানারের কোনো ছবি নয়, কিন্তু তারপরও প্রথমবারের মত জুটি বাধতে চলেছেন ঋত্বিক রোশান ও দীপিকা। এই ছবি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়া দওয়ালা। আর পরিচালনা করবেন বাজরাঙ্গি ভাইজান খ্যাত নির্মাতা কবির খান।  

যদিও ঋত্বিক রোশান কিংবা দীপিকার তরফ থেকে সবকিছু এখনো পাকাপোক্ত হয়নি, কিন্তু তারপরও নির্মাতা ও প্রযোজকদের থেকে মোটামুটি সবই পরিস্কার।

গত বছর থেকেই শোনা যাচ্ছিল যশরাজের ব্যানারে একটি ছবিতে অভিনয় করবেন ঋত্বিক-দীপিকা! সে ছবিটি নির্মাণ করার কথা ছিল বিজয় কৃষ্ণ আচার্যের। কিন্তু শেষ পর্যন্ত আর হয়ে উঠেনি। এরপর গেল বছরের শেষদিকে ‘ধুম ৪’ও তাদের প্রথমবার এক হওয়ার কথা ছিল। কিন্তু সেটাও ছিল গুজবে খবর। এখন দেখার বিষয় সাজিদ নাদিওয়ালা এবং কবির খানের ছবিতে ঋত্বিক-দীপিকা জুটিবদ্ধ হওয়ার যে গুঞ্জন উঠেছে।

যদিও নির্মাতাসূত্রের খবর, দীপিকা বর্তমানে কানাডায় ‘ট্রিপল এক্স’ ছবির সিক্যুয়াল নিয়ে ভিন ডিজেলের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে তার অভিনয়ের পরই তিনি নাকি ঋত্বিকের সঙ্গে নাম ঠিক না হওয়া ছবিটিতে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। যদিও দীপিকা কিংবা ঋত্বিক রোশানের থেকে এমন কোনো ঘোষণা এখনো আসেনি!

বিডিটাইমস৩৬৫ডটকম/এনএ

উপরে