আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:৩৯

অটোগ্রাফ নয়, শাহরুখের সুইমিং পুলে গোসল করতে চান

বিনোদন ডেস্ক
অটোগ্রাফ নয়, শাহরুখের সুইমিং পুলে গোসল করতে চান

কোন ছবি বা অটোগ্রাফ নিতে নয়, ইচ্ছে ছিলো শাহরুখ খানের বাড়ির সুইমিং পুলে গোসল করার। যেমন ইচ্ছে তেমন কাজ সিকিউর্টির চোখ ফাকি দিয়ে স্রেফ তাঁর সুইমিং পুলে গোসল করবে বলে লুকিয়ে তাঁর বাড়িতে ঢুকে পড়েন!  জামাকাপড় খুলে সোজা ঝাঁপ দেয় সুইমিং পুলে। সাঁতার কাটতে থাকে। এটি ছিল তাঁর এক ‘পাগল’ ভক্তের কাণ্ড। সম্প্রতি ‘ফ্যান অ্যানথেম’ প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়ে তার ভক্তের এই পাগলামির তথ্য জানিয়েছেন শাহরুখ নিজেই।

শাহরুখ খানকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার তো ভক্তের সংখ্যা কম নেই। কোনও ভক্তের এমন কোনও ঘটনা কি তার মনে পড়ে, যা তাকে আনন্দ দিয়েছিল? তারই উত্তরে গল্পটি বলেন তিনি।

জানান, একদিন রাতে তার বাড়িতে আসেন এক অনুরাগী। জামাকাপড় খুলে তিনি নির্দ্বিধায় ঝাঁপ মারেন শাহরুখের ব্যক্তিগত সুইমিং পুলে। ইচ্ছা, খানিক সাঁতার কাটবেন। হয়তো কাটতেনও। কিন্তু হঠাৎই নিরাপত্তা রক্ষীর চোখ পড়ে যায় সেই ফ্যানের দিকে। ব্যাস। আর যায় কোথায়? সুইমিং পুল থেকে টেনে তোলা হয় সেই ফ্যানকে। তার তো তখন ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা। বলেন, তিনি কিচ্ছু করবেন না। তাকে শুধু শাহরুখ খানের সুইমিং পুলে কিছুক্ষণ সাঁতার কাটতে দেওয়া হোক।

সেই দিনের কথা কখনও ভুলতে পারবেন না বলে জানিয়েছেন বাদশা। কথাটি যখন তিনি জানতে পারেন, বাংলো থেকে বেরিয়ে আসেন বাইরে। সেই ফ্যানকে জড়িয়ে ধরেন।

এ তো গেল পুরুষ ফ্যানের কথা। কিন্তু কখনও কোনও মহিলা ফ্যানকে নিয়ে কোনও মজার অভিজ্ঞতা হয়েছে শাহরুখের? না। এমন কোনও “ভয়ানক” অভিজ্ঞতা কোনও মহিলা অনুরাগীকে নিয়ে হয়নি তার।

“আমি সাধারণ। তাই আমার ফ্যানেরাও সাধারণ। আমি কোনও শক্তিশালী মাসকিউলার ম্যান নয়। তাই এমন কোনও ফ্যানের মুখোমুখি কখনও হয়নি যে কারণে আমার কোনও ভয়ানক অভিজ্ঞতা হয়।” জানিয়েছেন শাহরুখ।

ছবির প্রচারে এসে নিজের ভক্তদের প্রতি সমস্ত ভালবাসা উজাড় করে দিতে দেখা গেল শাহরুখ খানকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এনএ

উপরে