আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ২৩:৩৮

অর্জুন ভালো ‘কিসার’‚ তাই চুমু খেতে ভালোই লেগেছে করিনার

বিনোদন ডেস্ক
অর্জুন ভালো ‘কিসার’‚ তাই চুমু খেতে ভালোই লেগেছে করিনার

অভিনেতা অর্জুন কাপুর নাকি দারুণ চুমু খেতে পারেন‚ বললেন করিনা কাপুর। এই দুই অ্যাক্টরকে একসঙ্গে প্রথমবার দেখা যাবে পরিচালক আর বাল্কির পরবর্তী ছবি ‘ কি অ্যান্ড কা ‘তে। করিনা এবং অর্জুন এই ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছ্ন। তাই বুঝতেই পারছেন দুজনকে বেশ কিছু চুম্বন দৃশ্য এবং অন্তরঙ্গ দৃশ্যে দেখা যাবে।

ছবির ট্রেলার লঞ্চে অর্জুনকে প্রশ্ন করা হয় ওঁর এই ছবিতে অভিনয় করার অভিজ্ঞতার কথা। উত্তরে অর্জুন জানান ‘ আর চারটে ছবির মতোই এই ছবিটাও আমার জন্য নর্মাল ফিল্ম ছিল। করিনার খুব ধৈর্য। এছাড়াও ও মোটেই সেলফিশ নয়। তার সঙ্গে অভিনয় করতে গিয়ে খুব মজা করেছি। এখানে করিনা অর্জুনকে থামিয়ে বলে ওঠেন তার কারণ আই লাভ ইউ। আর তুমি একজন দুর্দান্ত কিসার তাই।

এই ছবির পোস্টারে দেখা যাচ্ছে করিনা আর অর্জুন একে অপরকে চুমু খাচ্ছেন। এই কিস রত পোস্টার কিন্তু ইতিমধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছে।আসলে শোনা যাচ্ছিল সইফের সঙ্গে বিয়ের পর করিনা নাকি বলেছিলেন কোন ছবিতে সহ অভিনেতাকে চুম্বন করবেন না বা তার সঙ্গে কোনরকম অন্তরঙ্গ দৃশ্য করবেন না।

এই নিয়ে করিনাকে প্রশ্ন করা হলে উনি সাফ জানিয়ে দিয়েছ্ন এইরকম নাকি কোনো প্রতিজ্ঞা উনি সইফের কাছে করেন নি।ছবির দরকারে উনি নাকি সব করতে রাজি আছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে