আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:৪০

চলতি বছর যে নতুন জুটি গুলো মাতাবে বলিউড

বিনোদন ডেস্ক
চলতি বছর যে নতুন জুটি গুলো মাতাবে বলিউড

চলতি বছরে হিন্দি সিনেমাপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। একঝাঁক নতুন জুটি দেখা যেতে পারে স্ক্রিনে। নতুন জুটি দেখতে সবসময়ই ভালো লাগে। তাই এ বছর ভালোলাগার পরিমাণও বেশি। কী কী ফিল্মের কোন কোন জুটির দিকে তাকিয়ে আছেন সবাই, সেটাই একবার দেখে নিন।

১) ফ্যান - কিং খানের ফ্যান ফিল্ম ঘিরে এখন থেকেই রয়েছে উন্মাদনা। এসআরকে বলেছেনও, এই ফিল্মে অভিনয় করে তিনি দারুণ আনন্দ পাচ্ছেন। ফ্যানে শাহরুখ খানের বিপরীতে স্ক্রিন শেয়ার করবেন, সফল মডেল এবং অভিনেত্রী ওয়ালুসচা ডে সোসা। দুজনকে দেখতে কেমন লাগে, সেই দিকেই তাকিয়ে রয়েছে সবাই।

২) রইস - ফ্যান ছাড়াও চলতি বছরে শাহরুখ খানের রইস ফিল্ম ঘিরে মানুষের মধ্যে প্রচুর উন্মাদনা। এই ফিল্মে শাহরুখ খানের বিপরীতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পাকিস্তানি অ্যাকট্রেস মাহিরা খানকে। এর আগে টেলিভিশনে হামসফর সিরিয়ালে ফাওয়াদ খানের সঙ্গে দেখা গিয়েছে মাহিরাকে।

৩) সুলতান - সলমন খানের সুলতান ফিল্ম নিয়েও দর্শকদের মধ্যে প্রবল আগ্রহ। এই ফিল্মে সলমনের বিপরীতে অভিনয় করবেন অনুষ্কা শর্মা। এর আগে অনুষ্কাকে আমির এবং শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে। এবার সলমনের সঙ্গে অনুষ্কাকে কেমন মানায়, সেটা দেখার জন্য তাকিয়ে আছে সবাই।

৪) দঙ্গল - শাহরুখ, সলমন হল। এবার আসতেই হচ্ছে আমির খানের কথায়। দঙ্গল ফিল্মে আমির খানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে, সাক্ষী তনওয়ারকে। সাক্ষী ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ।

৫) কি অ্যান্ড কা - এই ফিল্মে প্রথম একসঙ্গে দেখা যেতে চলেছে অর্জুন কাপুর এবং করিনা কাপুরকে। সিনেমাতে এই জুটি দর্শকদের মন কতটা জয় করতে পারে, সেটাই দেখার।

৬) মহেঞ্জো দারো - আশুতোষ গোয়াড়েকরের এই ফিল্ম নিয়ে দর্শকদের মধ্যে প্রচুর আগ্রহ। বিশেষ করে এই ফিল্মে গ্রিক গড ঋতিক রোশনের বিপরীতে অভিনয় করবেন প্রাক্তন বিউটি কুইন পুজা হেগড়ে। দুজনকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করলে কেমন লাগে, সেটা দেখার আশায় অপেক্ষা করে আছেন দর্শকরা।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে