আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:২১

বলিউডের সেরা সুন্দরী! তিনি আবার প্রমাণ করলেন..

বিনোদন ডেস্ক
বলিউডের সেরা সুন্দরী! তিনি আবার প্রমাণ করলেন..

ক্যাটরিনা আরও একবার প্রমাণ করে দিলেন, তিনি বলিউডের অন্যতম সেরা বিউটি। তাঁর পোশাকআশাক হোক কিম্বা হেয়ার স্টাইল, সব কিছুতেই যে তিনি বলিউড পাড়ায় অন্যদের অনায়াসে পিছনে ফেলে দিতে পারেন, তা বোধ হয় আবার নতুন করে শেখালেন ক্যাট।

বুম ছবির মধ্যদিয়ে ২০০৩ সালে  বলিউডে পথ চলা শুরু করেছিলেন। যদিও, ওই সময় সুপার ফ্লপ হয়েছিল বুম, তা সত্বেও ক্যাটের বিউটিতে কিন্তু, মজে গিয়েছিল বলিউড। এরপর একে একে সকার, ম্যায়নে প্যার কিয়া, হামকো দিয়াওয়ানা কার গায়ে, নমস্তে লন্ডন, পার্টনার, রাজনীতি আরও কত সিনেমা। সালমান খান হোক, কিম্বা অক্ষয় কুমার কিম্বা ঋত্বিক রোশন কিম্বা রণবীর কাপুর, সবার সঙ্গে সমানভাবে সাবলীল ক্যাটরিনা কাইফ।

কেরিয়ারের প্রথম দিকে অনেকেই তাঁর হিন্দি উচ্চারণ এবং অভিনয় নিয়ে সমালোচনা করেছিলেন। কিন্তু, সময় যত এগিয়েছে, একের পর এক সেরা ব্লকবাস্টার দিয়েছেন তিনি। প্রমাণ করেছেন, অভিনয়ে কারও থেকে পিছিয়ে নেই তিনি।

সালমান খানের সঙ্গে একসঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেছিলেন তিনি। তারপর সেই সম্পর্ক ভেঙে রণবীর কাপুর। কিন্তু, সেটাও কোনও কারণে স্থায়ী হয়নি l কিন্তু, তা বলে ভেঙে পড়েননি ক্যাটরিনা। উল্টে সবার সামনে, রণবীরের সঙ্গে ব্রেকআপ নিয়ে সবার সামনে মুখে খুলেছেন। ভালোভাবে সামলেছেন বিষয়টিকে। আর এসবের মধ্যেই নিজেকে ব্যস্ত রেখেছেন ফিতুরের প্রমোশনে।

ফিতুরে যেন পরিচালক ক্যাটরিনাকে ভারতের সেরা সুন্দরি হিসেবে পর্দায় দেখিয়েছেন। আর তাই, পর্দার বাইরেও, ছবির প্রমোশনের সময় সেরা সুন্দরি হয়ে উঠেছেন তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে