আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৪৮

লেট নাইট ড্রাইভে প্রেমপর্বের দ্বিতীয় ইনিংস সালমান-ক্যাটরিনার!

বিনোদন ডেস্ক
লেট নাইট ড্রাইভে প্রেমপর্বের দ্বিতীয় ইনিংস সালমান-ক্যাটরিনার!

বলিউডের ভাইজান সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কের কথা কারো অজানা নয়। সম্পর্ক ভাঙার পরও একে অপরের বন্ধু হিসাবে ভালই ছিলেন। ক্যাটরিনাও রণবীর কাপুরের সঙ্গে নতুন সম্পর্কে ভালই কাটাচ্ছিলেন। বর্তমানে অবশ্য রণবীর কাপুর ক্যাটের জীবনে অতীত চ্যাপ্টার।

অনেকের ধারণা ক্যাট-রনের ব্রেক আপে সালমান খানের একটা বড় ভূমিকা রয়েছে। সে কথা কতদূর সত্যি আমরা জানি না, তবে রণবীরের সঙ্গে ক্যাটের ব্রেক আপের ফলে যে সালমানের সঙ্গে ক্যাটের ঘণিষ্ঠতা আবারও একবার বাড়ছে তার প্রমাণ সম্প্রতিই পাওয়া গিছে। বলিউডের জোর খবর, কয়েকদিন আগেই সালমান ও ক্যাটরিনা লেট নাইট ড্রাইভে বেরিয়েছিলেন।

ফিল্ম সিটিতে চলা কমেডি নাইট লাইভের শুটিংয়ে আদিত্য রায় কাপুরের সঙ্গে নিজের আগামী ছবি ফিতুরের প্রচারে এসেছিলেন ক্যাটরিনা। সেখানে আচমকা ক্যাটরিনার সঙ্গে দেখা করতে এসে সবাইকে চমকে দিয়েছিলেন সালমান খান।

শুধু তাই নয়, কলাকুশলীদের কথায়, প্রাক্তন প্রেমিক সালমানের সঙ্গে বেশ খানিকক্ষণ কথা বলার জন্য মঞ্চ থেকে নেমে যান ক্যাট। এরপর শুটিং শেষ হওয়ার পর বেরিয়ে দেখেন সালমান তাঁর জন্য তখনও অপেক্ষা করছিলেন। এরপর নিজের গাড়ির চালককে বাড়ি পাঠিয়ে দেন ক্যাট।

একগাল হাসি নিয়ে খুশি মনে সালমানের গাড়িতে উঠে যান। সম্প্রতি কমেডি নাইটস লাইভের শুটিংয়ে সালমানের সারপ্রাইজ ভিজিট নিয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ক্যাটরিনা ফিতুর ছবির প্রচার করছেন এখন। আমার অনুষ্ঠান বিগ বস-এও এসেছিলেন। আমার সেটা ভাল লেগেছিল। এদিন ও কৃষ্ণার অনুষ্ঠানে প্রচারে এসেছিল। আমার ছবি সুলতানের শুটিংও কাছেই হচ্ছিল। আমার মনে হল আমার গিয়ে দেখা করা উচিত। আমি যখন গিয়েছিলাম তখন শট চলছিল। আমি ওর দিকে তাকালান তারপর হ্যালো বলার জন্য মঞ্চেই চলে গেলাম।

রণবীর বিদায় নেওয়ায় সালমান ক্যাটের মধ্যে যে ঘণিষ্ঠতা দেখা যাচ্ছে তা কি প্রেমপর্বের দ্বিতীয় ইনিংস তা তো সালমান বা ক্যাটই বলতে পারেন।
বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে