আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:০৮

ক্যাট-রণবীর বিচ্ছেদ, কনফার্ম করলেন সালমান!

বিনোদন ডেস্ক
ক্যাট-রণবীর বিচ্ছেদ, কনফার্ম করলেন সালমান!

রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফের ব্রেক আপ ইস্যু এখনও স্পটলাইট থেকে সরেনি। এও শোনা গিয়েছিল, ক্যাটরিনা কাইফ নাকি ব্রেক আপের আগে সালমান খানের সঙ্গে কথা বলেছিলেন। তারপর থেকেই রণবীর-ক্যাটরিনার মাঝে ঢুকে গেছে সালমান প্রসঙ্গও।

অবশেষে প্রাক্তন প্রেমিকা আর তাঁর প্রাক্তন প্রেমিককে নিয়ে মুখ খুললেন সালমান খান! একটু বেশিই জটিল লাগছে না এই সম্পর্কটা?

তা তো হবেই! ক্যাটরিনা কাইফ আর রণবীর কাপুরের সম্পর্কটা এখন এমনিতেই বেশ জটিল হয়ে আছে। সম্পর্ক আছে না গেছে- সেটাও বোঝা যাচ্ছে না ভাল করে! ও দিকে এখন তাঁদের মাঝে এসে দাঁড়িয়েছেন সালমান! সব মিলিয়ে ব্যাপারটা ঘোরালো তো একশো বার!

তা, রণ-ক্যাটের সম্পর্ক নিয়ে কী বললেন সালমান? খামোখা আগ বাড়িয়ে তাঁদের নিয়ে কথা বলতেই বা গেলেন কেন তিনি?

সালমানের দোষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, রণবীর আর ক্যাটরিনার সম্পর্কটা এখন কোন খাতে বইছে! তিনি তো ওঁদের ভাল করেই চেনেন- তাই ভেসে এসেছিল এমন প্রশ্ন।

প্রশ্নটা উঠতেই সালমান বেশ নির্লিপ্ত ভাবে বলেছেন, ছাড়ুন না! রণবীর আর ক্যাটরিনার সম্পর্কের খাতা এখন বন্ধ হয়ে গিয়েছে। কী লাভ ওঁদের নিয়ে কথা বলে!

আর, ঠিক তার পরেই ভেসে এল মোক্ষম প্রশ্নবাণ! সালমান এতটা নিঃসন্দিগ্ধ কী ভাবে হচ্ছেন যে সম্পর্কটা আর নেই? রণবীর বা ক্যাটরিনা তো এখনও সরাসরি কিছু বলেননি।

প্রশ্নটা শোনা মাত্র দায়সারা একটা জবাব দিয়ে ব্যাপারটা এড়িয়ে যেতে চেষ্টা করেন নায়ক। বলেন, আমিও ওই কানাঘুষোয় যা শুনছি, তার ভিত্তিতেই বললাম কথাটা! সঠিক কিছু জানি না!

কিন্তু, এত সহজে সে দিন তাঁর রেহাই মেলেনি! এর পরের প্রশ্নটা ছিল- ইদানীং এত ঘন ঘন কেন তাঁকে আর ক্যাটরিনাকে দেখা যাচ্ছে এক সঙ্গে?

এটারও একটা তৈরি উত্তর ছিলই ভাইজানের ঠোঁটের ডগায়! একই শহরে, একই ইন্ডাস্ট্রিতে কাজ করলে নানা জায়গায় তো দেখা হতেই পারে!

তবে, সেই সব কিছু ছাপিয়ে শেষ পর্যন্ত কিন্তু ক্যাটরিনার প্রশংসায় মুখর হলেন সালমান। বললেন, ক্যাটরিনার মতো পরিশ্রমী নায়িকা খুব কমই হয়!

এই কথার পর পালে আরও হাওয়া লেগেছে। প্রশ্ন উঠতে শুরু করেছে, সালমান তাহলে কী কোনও ইঙ্গিত দিলেন? সত্যিই ব্রেক-আপ হয়ে গেছে রণবীর-ক্যাটরিনার? কনফর্ম?

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে