আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:৫৯

প্রেমিকার রাগ ভাঙাতে মরিয়া বিরাট কোহলি

বিনোদন ডেস্ক
প্রেমিকার রাগ ভাঙাতে মরিয়া বিরাট কোহলি

 

ভালবাসার মানুষকে কে না চায়, চায় কাছে রাখতে। যে কোনো মূল্যে হারানো প্রেমকে ফিরে পেতে। সেই দশা হয়েছে ভারতীয় খেলয়ার বিরাট কোহলির। আনুশকার সাথে সব ঝামেলা মিটিয়ে নতুন করে সব গড়তে চান তিনি।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানা গেছে। উল্লেখ্য, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির সম্পর্কের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন চলছে। যদিও এ ব্যাপারে দুজনেরই কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, আনুশকা বিয়ের জন্য প্রস্তুত নন। আর তা নিয়েই দুই তারকা জুটির মতভেদ। যার পরিণাম বিচ্ছেদ।

বলিউড লাইফ-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, কোহলি ও আনুশকার সম্পর্কে আরও এক নতুন মোড় দেখা যাচ্ছে। কোহলি আনুশকাকে ফিরে পেতে সচেষ্ট হয়েছেন। আনুশকার রাগ ভাঙাতে সক্রিয় হয়েছেন তিনি। বিরাট ও আনুশকা-দুজনেরই এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, এই তারকা জুটির মধ্যে সম্পর্কের এখনও সব কিছু শেষ হয়ে যায়নি। প্রেমিকার সঙ্গে সম্পর্ক মেরামত করতে চেষ্টা চালাচ্ছেন কোহলি। তাঁরা উভয়েই একে অপরের প্রতি দায়বদ্ধ। যদিও বিয়ে নিয়ে কিছু সমস্যা রয়েছে। ওই ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কোহলি এখনও আনুশকাকে ভালোবাসেন। তিনি কিছুতেই প্রেমিকাকে হারাতে রাজি নন।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইন্সস্টাগ্রামে কোহলি ও আনুশকা নিজেদের অ্যাকাউন্টে একে অপরকে আনফলো করার পর বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। জানা যায়, অস্ট্রেলিয়া সফরের আগে আনুশকার সঙ্গে ছুটি কাটানোর পরিকল্পনা করেছিলেন কোহলি। কিন্তু এরইমধ্যে বিয়ে নিয়ে মতভেদের জেরে দুজনের ব্রেকআপ হয়ে যায়।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এনএ

 

 

 

 

উপরে