আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৫৫

ভাইরাল প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো’র গোসলের দৃশ্য! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
ভাইরাল প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো’র গোসলের দৃশ্য! (ভিডিও)

চরিত্রের খাতিরে ন্যাড়া হওয়া, বিকিনি পরার মতো সাহসিকতার পাঠ অনেক আগেই চুটিয়েছেন প্রিয়াংকা চোপড়া। কিন্তু নগ্ন হয়ে গোসল! এতো খানি বোল্ড দৃশ্যে দেখা যায়নি তাকে। যদিও সিনামাটি হলিউডের। দৃশ্যটি তো মোটে কয়েক মিনিট। তাতে কি? বিবস্ত্র হয়েছেন সত্যি সত্যি।

“কোয়ান্টিকো’’-র ধারাবাহিকে একটি সেক্স সিন ইউটিউবে ভিডিওটি প্রকাশের পর থেকে ক্লিকের পর ক্লিক। প্রিয়াঙ্কার সেক্স সিন দেখে চোখ গোল গোল হয়ে গিয়েছিল অনেকের।

“কোয়ান্টিকো’’-র একটি দৃশ্যে গাড়ির মধ্যে চুমু! গাড়িতে প্রিয়াঙ্কার সেই সিন তো মোটেই অশালীন কিছু নয়। আর অতিরিক্ত যৌনতাও সেখানে দেখানো হয়নি। পরের একটি দৃশ্যে বিকিনিতে আত্মপ্রকাশ। এতে অস্বাভাবিক কিছুনা। তাতে অবশ্য তিনি অভস্থ্য তিনি সাথে দেখে অভস্থ্য তার ভক্তরা। সব পেরিয়ে এসে এ বার ‘কোয়ান্টিকো’ধারাবাহিকে শাওয়ারের নীচে শরীর ভেজালেন প্রিয়ঙ্কা চোপড়া। একা নয়, সঙ্গে রইলেন সহ-অভিনেতা জেক ম্যাকলাফিন। ধারাবাহিকে যাঁর অভিনীত চরিত্রের নাম রায়ান বুথ। ধারাস্নানের ওই দৃশ্যে দেখা গেল রায়ান বুথ প্রথমে শাওয়ারের তলায় শরীর খেলায় মগ্ন হয়েছেন অন্য এক নারীর সঙ্গে। তার মাঝেই এল আট মাস আগের ফ্ল্যাশব্যাক। সেই স্মৃতির দৃশ্যে রায়ান বুথের সঙ্গে ধারাস্নানে যোগ দিলেন প্রিয়ঙ্কা-অভিনীত চরিত্র অ্যালেক্স প্যারিশ। দেখে নিন সেই ভিডিও।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে