আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:১৫

আকাশে সনু নিগামের 'কনসার্ট'! সাসপেন্ড বিমান সেবিকা

বিনোদন ডেস্ক
আকাশে সনু নিগামের 'কনসার্ট'! সাসপেন্ড বিমান সেবিকা

বিমানটি তখন মাঝ আকাশে, উদ্দেশ্য মুম্বাই। সেই বিমানের সাহযাত্রী সনু নিগাম। এমন ভাগ্য তো আর প্রতিদিন হয়না। হাতের কাছে চাঁদ পেয়ে সে সুযোগ হাত ছাড়া করতে চাইনি বিমানের অন্য যাত্রীরা। তাইতো আবদার ধরে বসেন গান গেয়ে শোনানোর। 

তাই যাত্রীদের অনুরাগ রাখতেই মাঝ আকাশে সনু নিগমের গানে আসর জমানোর ব্যবস্থা করেছিলেন বিমান সেবিকারা। সেই অভিযোগে জেট এয়ারওয়েজের পাঁচজন বিমান সেবিকাকে বরখাস্তের নির্দেশ দেয় বেসামরিক বিমান নিয়ন্ত্রক সংস্থা।

গত ৪ জানুয়ারি, যোধপুর থেকে মুম্বাইগামী বিমানে জনপ্রিয় গায়ক সনু নিগাম আছেন জেনে, সহযাত্রীরা গান শোনার আবদার করেন। যাত্রীদের মন রাখতে বিমানের মাইক নিয়ে সনুকে গান গাওয়ার জন্য অনুরোধ করা হয়। ‘বিন্দাস’ সনুও বেশ মেজাজেই ছিলেন। এক কথাতেই রাজি হয়ে যান। খালি গলায় হাতে মাইক নিয়ে মাঝ আকাশে প্রথমে গান বীর-জারার ‘দো পল রুকা’ ও তারপর রিফিউজি সিনেমার ‘পনছি নদিয়া’।

সনুর সঙ্গে অন্যান্য যাত্রীরাও গলা মেলাতে শুরু করলে সনু তাদের উদ্দেশ্যে বলেন, ‘আরে, আপনারাও গাইতে পারেন। সবাই দেখছি গায়ক।’

সনুর এই ‘বিমান কনসার্ট’-এর ভিডিও কয়েকজন যাত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়।

যদিও বিমান পরিবহন সুরক্ষা নিয়ন্ত্রক ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন বিষয়টিকে মোটেই হালকাভাবে নেয়নি। গোটা বিষয়টির তদন্ত করে একজন যাত্রীকে মাঝ আকাশে বিমানের সিস্টেম ব্যবহার করার অনুমতি দেয়ায় ওই বিমানসংস্থাকে উপস্থিত বিমানকর্মীদের বরখাস্ত করার নির্দেশ দেয়া হয়েছে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে তাও নিশ্চিত করতে বলা হয়েছে জেট এয়ারওয়েজকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে