আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:১১

আদালতে ডাক প্রিয়ঙ্কার

বিনোদন ডেস্ক
আদালতে ডাক প্রিয়ঙ্কার

সাম্প্রতিক সময়টা খুবই ভালো যাচ্ছে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার, সে তো সবারই জানা। প্রথম ভারতীয় হিসেবে অস্কারের মঞ্চে উপস্থাপিকার ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে৷ ২৮ ফেব্রুয়ারি সিনেমা দুনিয়ার সর্বোচ্চ পুরস্কার অস্কার-এর মঞ্চ উজ্জ্বল করবেন তিনি। এতো সব সুসংবাদের মাঝে হঠাৎ যেনো বিধিবাম, নতুন করে আইনি ঝামেলায় পরতে হলো তাকে।

প্রিয়ঙ্কা এবং তাঁর প্রোডাকশন হাউসের বিরুদ্ধে আদালতে মামলা করলেন তালিন্দার সিংহ রাঠৌর নামে এক পঞ্জাবি ছবির প্রযোজক। তাঁর অভিযোগ, নায়িকার প্রোডাকশন হাউস নিজেদের পরবর্তী ছবির জন্য তাঁর একটি ছবির নাম নকল করেছে।

তালিন্দারের প্রযোজনায় ‘এক ওম্কার’ নামে একটি পঞ্জাবি ছবি কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। ঠিক এমন সময় তিনি শোনেন, যে ওই একই নামে ছবি করার পরিকল্পনা করেছে প্রিয়ঙ্কার প্রোডাকশন হাউস। তাতেই চরম রেগে গিয়েছেন প্রযোজক, মামলা দিয়ে দিয়েছেন নায়িকার টিমের নামে!

৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার আদালতে ডাক পড়েছিল প্রিয়ঙ্কার। আপাতত হলিউড নিয়ে রীতিমতো ব্যস্ত তিনি। সেই দিকে নজর দিতে পারছে না,এই নিরর্থক ঝামেলার কারনে। এর আগেও নিজের প্রপার্টি অন্য কাউকে ভাড়া দিয়ে মধুচক্র চালানোর অভিযোগের মুখে পড়তে হয়েছিল প্রিয়ঙ্কাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এনএ

উপরে