আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৩৪

হট হয়েও ‘হিট’ নয় যারা

বিনোদন ডেস্ক
হট হয়েও ‘হিট’ নয় যারা

সাফল্য পেতে নিজের শারীরিক উত্তেজনা ছড়িয়ে দিয়ে বলিউডে স্থান করে নিতে পিছপা হয়নি অনেক সুন্দরী। কিন্তু বৃথা গিয়েছে তাঁদের চেষ্টা। পায়নি তারা সফলতার ছিটে ফোঁটাও। বলিউডে ‘হট’ গার্লদের কদর থাকলেও ‘হিট’ গার্ল হতে পারেনি তারা।  যথেষ্ট ‘হট’ হয়ে এসেও তাদেরকে ফিরতে হয়েছে একদমই শীতল জলের ধারা হয়ে। যৌন আবেদন ছড়ালেও তালিকায় তাদের নেই কোন ছবি।

যাদের শরীরি আবেদন পর্দায় ঝড় তুললেও দাগ কাটানি দর্শক মনে। যারা বলিউডপাড়ায় এসে আবার হারিয়ে গেছেন সহসা, তারা কারা?

সোনালি রাউত: ‘এক্সপোজ’ মুভিতে বেশ আবেদনময়ী ভঙ্গিমায় শাড়ি পড়ে খুব শোরগোল ফেলে দিয়েছিলেন সোনালী রাউত। কিন্তু তিনি ক্ষণস্থায়ীভাবে ঝড় তুললেও দাগ কাটতে পারেননি দর্শক মনে।  এই ছবিতে তার বিপরীতে ছিলেন হিমেশ রেশমিয়া।

বীণা মালিক: পাকিস্তানি মেয়ে বীণা মালিক। ভারতে অভিনয়ের মাধ্যমে তিনি চেয়েছিলেন দর্শক হৃদয়ে স্থায়ী একটা আসন। তবে টেলিভিশনের পর্দায় তিনি তার অভিনয়ের দক্ষতা দিয়ে এগিয়েও যাচ্ছিলেন। কিন্তু বলিউডে তিনি দক্ষতার তেমন কোনও ছাপ রাখতে পারেননি। ‘মুম্বাই ১২৫ কিমি’ সিনেমায় বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে এই খোল্লাম খোল্লাম নায়িকা অভিনয় করে আলোচনা-সমালোচনার জন্ম দিলেও দর্শক হৃদয়ের তার অবস্থান একেবারেই নড়বড়ে।

ইন্দ্রা বর্মা: এদিকে বলিউডপাড়ায় নিজের অবস্থান পাকাপোক্ত করার জন্য একেবাওে নগ্ন হতেও আপত্তি করেননি ইন্দ্রা বর্মা! ‘কামসূত্র’ সিনেমাতে এই নায়িকাকে দেখা গিয়েছিলো একেবারেই নগ্ন! কিন্তু এরপরও কি তিনি পেরেছেন বলিউড পাড়ায় নিজের অবস্থান তৈরি করতে?

শার্লিন চোপড়া: ‘টাইম পাস’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শার্লিন চোপড়া। আর প্রথম ছবিতেই বেশ সাহসী তিনি, খোলামেলা পোশাকে সামনে আসেন ক্যামেরার। অত্যান্ত সাহসিও বলা হয় এক্ষেত্রে তাকে। তবে বলিউডে নিজের জায়গা পাকা করতে পারেননি শার্লিন।

পুনম পাণ্ডে: এদিকে সোশ্যাল নেটওয়ার্কে বেশ জনপ্রিয় নাম পুনম পান্ডে। তিনি অভিনয়ে নয়, নিজের শরীরি আবেদনে বারবার হয়েছেন খবরের শিরোণাম। আবার অভিনয় দিয়ে নিজের একটা অবস্থানও তৈরি করতে চেয়েছিলেন এই সুন্দরী। যার কারনে তিনি ‘নেশা’ সিনেমাটিতে অভিনয়ও করেন। এই সিনেমাটি ভারতে বেশ আলোড়ন তুলেছিলো। কিন্তু হিট করেনি এই সিনেমাটি।

মনারা: প্রিয়ঙ্কা চোপড়ার বোন মনারা। ‘জিদ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। আর প্রথম ছবিতেই বেশ সাহসী দৃশ্যে অভিনয় করেন মনারা। শুধু অভিনয়ই নয়, এখানে তিনি যথেষ্ট সাহসিকতারও স্বাক্ষর রেখেছিলেন খোলামেলা দৃশ্যে অভিনয় করে। কিন্তু এতে করে লাভের লাভ কিছুই হয়নি। সাফল্য মেলেনি তার। হারিয়ে যেতে হয়েছে তাকেও।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে