আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৬ ১৮:৪৪

সমকামী হৃতিক! তাই ভেঙেছে সংসার

বিডিটাইমস ডেস্ক
সমকামী হৃতিক! তাই ভেঙেছে সংসার

হৃতিক রোশন আর সুজানের বিয়ে ভাঙল কেন? নারী নয়, পুরুষের সঙ্গে হৃতিকের প্রেমের সম্পর্ক ছিল বলে? হৃতিক রোশনের সাম্প্রতিক টুইট অন্তত তেমনটাই বলছে৷ সেখানে তিনি নিজেই লিখেছেন, খ্রিস্টান ধর্মগুরু পোপের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক থাকতেও পারে!

আসলে, সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই মানুষের কৌতূহলের অন্ত নেই৷ এদের জীবনে কে এলেন বা কে গেলেন, এই বিষয়ে খোঁজ রাখতে সবাই একেবারে মুখিয়ে থাকেন৷ এবার প্রচারের আলোয় এল হৃতিকের ব্যক্তিগত জীবন৷ কেন না, অভিনেত্রী কঙ্গনা রানাউত সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিককে নিজের 'এক্স' বলে জানিয়েছেন!

কানাঘুষো শোনা যাচ্ছিল 'আশিকি ৩' ছবিটিতে কঙ্গনার না কি অভিনয় করার কথা ছিল হৃতিকের বিপরীতে৷ কিন্তু শেষ মুহূর্তে হৃতিকের কথাতেই ছবি থেকে বাদ পড়েন কঙ্গনা৷

নিন্দুকেরা বলছেন, সম্পর্ক ভেঙে যাওয়ার কারণেই না কি হৃতিক নিজ দায়িত্বে তাঁর প্রাক্তন প্রেমিকাকে আগামী ছবি থেকে বাদ দিয়েছেন৷ তা ছাড়া, সুজানের সঙ্গে বিচ্ছেদের সময় হৃতিকের প্রেমিকাদের লিস্টে যে কয়টি নাম বারবার উঠে এসেছিল, তাঁদের মধ্যে কঙ্গনা অন্যতম!

যদিও এই ঘটনায় বেজায় চটেছেন হৃতিক! টুইট করেছেন সেই সব নিন্দুকদের উদ্দেশে৷ ব্যঙ্গ করে লিখেছেন, ''মিডিয়া যে সব সুন্দরীদের সঙ্গে আমার নাম জড়াচ্ছে, তাদের চেয়ে পোপের সঙ্গে আমার সম্পর্ক থাকার সম্ভাবনা বেশি!''

তবে, হৃতিক-কঙ্গনার এই কোন্দলে লাভ হল অনিল-কন্যা সোনমের৷ 'আশিকি ৩'-এ হৃতিকের বিপরীতে তাঁকেই দেখা যাবে৷

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে