আপডেট : ৩০ জানুয়ারী, ২০১৬ ১০:৪৪

প্রচন্ড ঠান্ডায় গরম প্রেমে পুলকিত ইয়ামি

বিডিটাইমস ডেস্ক
প্রচন্ড ঠান্ডায় গরম প্রেমে পুলকিত ইয়ামি

১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে দিব্যা খোসলা কুমার পরিচালিত‚ ইয়ামি গৌতম এবং পুলকিত সম্রাট অভিনীত প্রেমের ছবি “সনম রে”। শোনা যাচ্ছে এই ছবি করতে গিয়ে নাকি ছবির নায়ক এবং নায়িকা “রিয়েল লাইফ” এও প্রেমে পড়েছেন।

এই কারণেই নাকি পুলকিত এবং তার স্ত্রী শ্বেতা রোহরার মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। সম্প্রতি একটা সাক্ষাৎকারে এই ছবির শুটিং এর অভিজ্ঞতা শেয়ার করলেন দুজনে।

ইয়ামি জানিয়েছেন, ঠান্ডার জন্য আমরা আরো কাছাকাছি চলে এসেছি। শুটিংয়ের সময় খুব ঠান্ডা ছিল‚ আমরা দুজনেই তাই একে অপরকে গরম থাকতে সাহায্য করতাম। পুলকিত আমার খুব খেয়াল রাখতো। এই ছবিতে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য আছে‚ সেগুলো শুটিং করার ফাঁকে আমি পুলকিতকে জড়িয়ে ধরতে চাইতাম‚ গরম থাকার জন্য।

অন্যদিকে পুলকিত জানিয়েছেন, আমি ইউনিটের সবাইকে গরম জামা আর কম্বল বিলি করে বেড়াতাম। আর ছেলেদের জন্য অ্যালকোহল। ঐ ঠান্ডায় আমায় খালি গায়ে শুট করতে হয়েছে। সারা শরীর অসাড় হয়ে গিয়েছিল‚ সারা গায়ে মদ ঢেলে ঠিক করতে হয়।

পুলকিতের কাছে রোম্যান্সের সংজ্ঞা কী প্রশ্ন করা হলে উনি জানিয়েছেন, কারুর সঙ্গে চা আর স্যান্ডউইচ খাওয়া। চা খতে খেতে যখন মনে হয় কেউ থাকলে ভালো হতো‚ আমার মতে সেটাই ভালোবাসা। ভালোবাসার মানুষের সঙ্গে সারাক্ষণ সময় কাটানো‚ লং ড্রাইভে যাওয়া একে অপরের সঙ্গে কথা বলা‚ এইগুলো আমার কাছে ভালোবাসা। এই সময় ইয়ামি যোগ করেন  ‘আমি পুলকিতের সঙ্গে সহমত। রোম্যান্স হলো যে কোন সাধারন কাজ একসঙ্গে এনজয় করা।’

এছাড়াও দুজনেই দুজনের অনেক প্রশংসাও করেন। ইয়ামি বলেছেন ‘পুলকিত যদি আমার জীবনে না থাকতো অবশ্যই আমি দারুণ কিছু মিস করতাম।’

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

 

উপরে