আপডেট : ২৯ জানুয়ারী, ২০১৬ ১২:৩৯

বিচ্ছেদের মুখোমুখি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সব মুখ্য চরিত্র!

বিডিটাইমস ডেস্ক
বিচ্ছেদের মুখোমুখি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সব মুখ্য চরিত্র!

একটি বিচ্ছেদ বেদনার মধ্য দিয়েই শেষ হয়েছিলো ছবিটির কাহিনী। সে তো গেল কাহিনীর কথা- কিন্তু কে জানতো সত্যিকারের বিচ্ছেদ বেদনায় পুড়ে যাবে ছবিটির সব মূখ্য চরিত্রই!

বিবাহবিচ্ছেদ বা ব্রেক-আপ বলিউডে নতুন কিছু নয়। সম্প্রতি বেশ কিছু তারকার বিচ্ছেদের সাক্ষী হয়েছেন ভক্তরা। তবে রহস্যজনক ব্যাপার হলো- জোয়া আখতার পরিচালিত ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র গোটা স্টার কাস্টেরই বিচ্ছেদ ঘটেছে তাদের পার্টনারের সঙ্গে।

ছবি মুক্তির সময় অব্দি প্রধান চরিত্রগুলোর কেউই জানতোনা মাত্র কয়েক বছরের মধ্যে এমন অদ্ভুত পরিনতি অপেক্ষা করছে তাদের জীবনে। আসুন আমরা দেখে নিই সেসব তারকার বিচ্ছেদের খুঁটিনাটি বিভিন্ন দিক-

হৃতিক রোশন

১৭ বছরের বিবাহিত জীবন যখন শেষ করার সিদ্ধান্ত নিলেন হৃতিক এবং সুজান‚ সবাই খুব শকড হয়েছিল।  শোনা যায়, সুজান নাকি লুকিয়ে প্রেম করছিলেন।  তাই ডিভোর্স হয়ে যায় তাদের। তবে সে বিচ্ছেদের আসল কারণ কিন্তু এখনো জানা যায় নি!

কাল্কি কোচালিন

পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে ‘দেব ডি’ করতে গিয়ে আলাপ এবং প্রেম।  পরে বেশ কিছুদিন একসঙ্গে থাকার পর বিয়ের পিঁড়িতে বসেন এ দুজন। কিন্তু ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের। অনেকেই মনে করেন অনুরাগ ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ এর নায়িকা হুমা খুরেশির সঙ্গে প্রেম করছিলেন এবং তার ফলেই বিচ্ছেদ হয় এ জুটির। যদিও কাল্কি একটা সাক্ষাৎকারে জানান, অনুরাগ নাকি একেবারেই সমালোচনা সহ্য করতে পারেন না‚ এবং এর ফলেই ওদের ডিভোর্স হয়েছে।

অভয় দেওল

বহুদিনের প্রেমিকা প্রীতি দেশাইয়ের সঙ্গে অভয়ের গত বছর ব্রেক আপ হয়ে যায়। এই ব্যাপারে উনি কথা বলতে গিয়ে জানান, ‘ব্রেক আপ যে কোন ব্যক্তির কাছেই খুব কষ্টকর। কিন্তু জীবন থেমে থাকে না।’

ক্যাটরিনা কাইফ

গত দু’সপ্তাহ ধরে ক্যাটরিনা এবং রণবীর কাপুরের বিচ্ছেদ নিয়ে চারিদিকে বিভিন্ন খবর শোনা যাচ্ছে। এই বিচ্ছেদের জন্য কেউ রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকাকে দোষী করছেন। তো কেউ আবার মনে করছেন ক্যাটরিনা নাকি ইদানিং সলমনের সঙ্গে একটু বেশি মেলামেশা করছিলেন, ফলে রাগ করে রণবীর ওকে ছেড়ে চলে গেছেন। আবার একদম নতুন গুজব শোনা যাচ্ছে রণবীর নাকি আলিয়া ভট্টের সঙ্গে লুকিয়ে প্রেম করছিলেন এবং তার জেরেই ক্যাটের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে।

ফারহান আখতার

মাত্র কয়েকদিন আগে ২১ জানুয়ারি ফারহান এবং তার স্ত্রী অধুনা বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছেন। ১৫ বছরের দাম্পত্য জীবন কেন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার কোনো সদুত্তর পাওয়া যায় নি। তবে গুজব শোনা যাচ্ছে ইদানীং নাকি ফারহান একজন সহ অভিনেত্রীর সঙ্গে একটু বেশি মেলামেশা করছিলেন। তা স্ত্রী অধুনা মেনে নিতে পারেন নি। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেয়া।

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে