আপডেট : ২৫ জানুয়ারী, ২০১৬ ১৮:০৩

ক্যাটরিনাকে স্পেশাল গিফট কি সালমানের নতুন প্রেমের সুবাস?

বিডিটাইমস ডেস্ক
ক্যাটরিনাকে স্পেশাল গিফট কি সালমানের নতুন প্রেমের সুবাস?

মুম্বাই চলচ্চিত্রের এ সময়ের সুপারস্টার রণবীর কাপুর ও সবচেয়ে জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের বিচ্ছেদের খবর প্রকাশিত হওয়ার পর থেকে এ নিয়ে বলিউডে চলা গুঞ্জন এখনো শেষ হয়নি। তবে আলোচিত এ প্রেম বিচ্ছেদের নেপথ্যে ক্যাটরিনা সাবেক প্রেমিক সালমান খান দায়ী এমন খবরও গনমাধ্যমে প্রকাশ হয়। এ নিয়ে নানা মহলে উঠে নানা তর্ক-বিতর্কও। সবকিছুকে ছাপিয়ে প্রাক্তন প্রেমিকের কাছে ফিরে যাচ্ছেন ক্যাট এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউড মহলে।

আর এই গসিপের মধ্যেই বিগ বসের মঞ্চে ক্যাটরিনাকে একটি ‘স্পেশাল গিফট’ দিলেন সালমান। তাতে এই গুঞ্জন আরো একটু জোরালো হলো।

জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো বিগ বসের নবম আসরটি ফাইনাল। এবার বিগ বসের বিজয়ী হয়েছেন প্রিন্স নারুলা। দর্শকদের কাছ থেকে সর্বোচ্চ ভোট পেয়েছিলেন তিনি। তবে তার এই বিজয়কে ছাপিয়ে গিয়েছে বিগ বসের মঞ্চে সালমান আর তার সাবেক প্রেমিকা ক্যাটরিনার রসায়ন। বিজয়ীর নাম ঘোষণার আগে মঞ্চে পারফর্ম করেন ফিতর ছবিতে একসাথে কাজ করা আদিত্য রায় কাপুর ও ক্যাটরিনা কাইফ। পারফর্মেন্স শেষ হওয়ার পরই মঞ্চে উঠে আসেন সালমান।

সালমান মঞ্চে দাঁড়িয়ে আদিত্যকে ক্যাটরিনার ছবি আঁকতে অনুরোধ করেন। আদিত্য এই প্রস্তাবে বেশ অস্বস্তিতে পড়েন। ঠিক তখনই এই সুযোগ লুফে নেন সালমান। মঞ্চে দাঁড়িয়ে এঁকে দেন প্রাক্তন প্রেমিকার পোর্টেট। এমনকী তিনি এও বলেন, ‘‘ক্যাটরিনার মতো শক্ত মনের মানুষ আমি খুব কম দেখেছি। ইন্ডাস্ট্রিতে আমি ওর স্ট্রাগলের সাক্ষী।’’ এর পর নিজের আঁকা ছবি ক্যাটরিনাকে উপহার দেন বলিউড এই সুপারস্টার। শুরু হয় এ নিয়ে হৈচৈ।

কিছুদিন আগেই প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে ক্যাটরিনার। সেখানে নাটের গুরু হিসেবে সন্দেহ করা হচ্ছিলো সালমানকে। বিগ বসের মঞ্চে সেটিই যেন প্রমাণ করে দিলেন সালমান খান। সেখানে সালমান খান ক্যাটরিনার প্রসংশায় পঞ্চমুখ ছিলেন। ক্যাটরিনাকে স্পেশাল গিফট দিয়ে আসলে সালমান খান কি বোঝাতে চাচ্ছেন?  যদিও এ ব্যাপারে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি সালমান খান।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে