আপডেট : ২২ জানুয়ারী, ২০১৬ ২০:৩৬

কেন রণবীর ক্যাটরিনার বিচ্ছেদ ?

বিডিটাইমস ডেস্ক
কেন রণবীর ক্যাটরিনার বিচ্ছেদ ?

চার-পাঁচ বছর ধরে গভীর সম্পর্ক থাকার পর রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের ব্রেক আপটা হয়েই গেল। আর এই খবরে স্তম্ভিত দুজনের ফ্যানরা। তাঁরা কিছুতেই বুঝতে পারছেন না, কেন এমন হল। এবং রণবীর আর ক্যাটরিনা দুজনের কেউই তাঁদের ব্রেক আপ নিয়ে কোনও কথা জনসমক্ষে বলেননি।

ব্রেক আপের খবর ফাঁস হওয়ার পর থেকেই সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্ন ছিল এতদিনের সম্পর্ক ভাঙার কারণ কী। কারণ হিসাবে কখনও সামনে এসেছে রণবীরের প্রাক্তন প্রেমিকা দীপিকার নাম আবার কখনও বলিউডের ভাই ও ক্যাটের প্রাক্তন প্রেমিক সালমান খানের নাম নিয়ে জল্পনা শুরু হয়েছে।

তবে রণ-ক্যাটের ব্রেক আপের আসল কারণ যে অন্য তা এবার প্রকাশ্যে এল। যদিও তার কোন সদুত্তর পাওয়া যায়নি। তাদের ব্রেক আপের সম্ভাব্য কারণগুলো :

১) বহুদিনের জমে থাকা রাগ এবং ঝগড়া : তাদের ব্রেক আপ মুহূর্তের সিদ্ধান্তে নেয়া হয়নি। শোনা যাচ্ছে তাদের নাকি মাঝে মাঝেই ঝগড়া হতো‚ যা বহুদিন অব্দি চলতো। এর ফলে ধীরে ধীরে তাদের সম্পর্কের মধ্যে তিক্ততা এসে গিয়েছিল।

২) রণবীরের বিয়ের প্রতি অনীহা : রণবীর নাকি এখনই বিয়ের জন্য তৈরি নন। অন্যদিকে ক্যাটরিনা মনে করেন উনি এবং রণবীর বহুদিন ধরে প্রেম করছেন‚ এইবার সময় এসেছে তাদের বিয়ে করে থিতু হওয়ার। এই কারণে দুজনেই মাঝেমাঝেই নাকি বিতর্ক জড়িয়ে পড়তেন।

৩) বাবা মা অখুশি ছিলেন : রণবীরের মা নীতু কাপুর প্রথম থেকেই জানিয়ে দিয়েছিলেন ক্যাটরিনাকে তার পছন্দ নয়। উনি এবং ঋষি কোনো দিন ক্যাটরিনাকে ক্ষমা করতে পারেননি। কারণ বাবা মায়ের বাড়ি ছেড়ে রণবীর ক্যাটরিনার সঙ্গে থাকতে শুরু করেন।

৪) দীপিকা পাড়ুকোনের সঙ্গে নৈকট্য : ‘তামাশা‘ করার পর রণবীর আর দীপিকা আবার খুব কাছাকাছি চলে এসেছিলেন। এই নিয়ে নাকি ক্যাট বারবার রনবীরের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। কিন্তু রণবীর প্রতিবার তা এড়িয়ে যান। আপনাদের হয়তো মনে আছে একসময় ক্যাটরিনার কারণে দীপিকা-রণবীরের বিচ্ছেদ হয়েছিল। তাই ক্যাটরিনা বরাবর নিরপত্তাহীনতায় ভুগতেন। উনি ভালোই জানতেন রণবীর তাকে অন্য কোনো মহিলার জন্য যে কোনো দিন ছেড়ে দিতে পারেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে