আপডেট : ১৬ জানুয়ারী, ২০১৬ ১৯:০৬

এক মামলায় দুই খান

বিনোদন ডেস্ক
এক মামলায় দুই খান

আইনি ঝামেলা নতুন কিছু নয় বলিউড খানদের। গত বছর আইনি জটিলতায় বহু বার সংবাদ শিরোনামে এসেছেন সালমান খান।   পুরনো  আইনি জটিলতা শেষ হতে না হতেই নতুন ঝামেলায় পরতে যাচ্ছেন তিনি।  তবে এবার সালমান একা নয় তার সাথে একই ঝামেলায়  পরেছেন বলিউড কিং শাহরুখ খান।

সম্প্রতি একটি মন্দিরে জুতা পড়ে প্রবেশ করেন সালমান খান এবং শাহরুখ খান। মূলত বিগ বস ৯ এর একটি পর্বের শুটিংয়ের জন্য তারা মন্দিরে প্রবেশ করেছিলেন। এজন্য হিন্দু মহাসভা শাহরুখ, সালমান, অনুষ্ঠানের পরিচালক এবং ওই টিভি চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়, এই দুই বলিউড তারকা নাকি একটি রিয়েলিটি শোয়ের শুটিং-এ মন্দিরে জুতা নিয়ে প্রবেশ করেছেন। আর এই নিয়েই শুরু হয় সমালোচনা। প্রবর্তিতে সমালোচনাটি রূপ নেয় আইনি জটিলতায়। এ বিষয়ে আদালত অভিযোগের শুনানির তারিখ নির্ধারণ করেছেন ১৮ জানুয়ারি। এ কথা বলেছেন হিন্দু মহাসভার মীরাট ইউনিটের সভাপতি ভারত রাজপুত।

ভারত রাজপুত জানিয়েছেন, কোনো ধর্মীয় স্থানে কারোরই জুতা পায়ে প্রবেশ করা উচিত নয়। আর বিষয়টি টেলিভিশনে প্রচারের কারণে যে কারও ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগতে পারে।

ভারত রাজপুত আরও জানিয়েছেন, তিনি মীরাটের জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশের কাছে এক চিঠিতে বিষয়টি অবহিত করেন, এবং রাজপুত টিভি চ্যানেলটির কাছেও এ বিষয়ে একটি ই-মেইল পাঠিয়েছিলেন। কিন্তু কারও পক্ষ থেকেই কোনো উদ্যোগ নেওয়া হয়নি। আর তিনি এ কারণেই আদালতের শরণাপন্ন হয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে