আপডেট : ১৫ জানুয়ারী, ২০১৬ ১৯:৪৪

ক্যারিয়ারের শুরুতেই ধর্ষণের শিকার হয়েছিলেন ‘কঙ্কণা’!

আন্তর্জাতিক ডেস্ক
ক্যারিয়ারের শুরুতেই ধর্ষণের শিকার হয়েছিলেন ‘কঙ্কণা’!

কেরিয়ারের শুরুটা যে একেবারেই মসৃণ ছিল না, সে কথা এর আগে নানা সাক্ষাৎকারে নিজেই বলেছিলেন কঙ্গণা রানাউত। ফুটপাতে রাতের পর রাত কাটানো, বদ লোকের খপ্পরে পড়া- এমন নানা ধরণের বাজে অভিজ্ঞতার ভিতর দিয়েই তিনি তার ক্যারিয়ারের চুড়ান্ত শিখরে পৌঁছেছেন।

জীবন নানা তিক্ত অভিজ্ঞতাই সেই সময়ে উপহার দিয়েছে নায়িকাকে! তা বলে ধর্ষণও?

সেই কথাটাই এত দিন পর জানালেন এই স্পষ্টবাদী নায়িকা। সাংবাদিক বরখা দত্ত’র নতুন বই প্রকাশের অনুষ্ঠানে এসে তিনি এ কথা বলেন।

কথায় কথায় অনুষ্ঠানে বলছিলেন কঙ্গনা, “সেই সময়টা খুবই নির্মম ছিল। অনেক কিছুই হয়েছে আমার সঙ্গে। এমনকী, ধর্ষণেরও শিকার হয়েছি। তবে, সেই সব নিয়ে আজ আর বেশি কথা বলার দরকার মনে করছি না!”

এই পর্যন্ত বলেই থেমে গিয়েছিলেন নায়িকা। কিন্তু, জল্পনা থামল না। সবাই তখন এটা জানতে উৎসুক- ঠিক কী হয়েছিল তার সঙ্গে!

কঙ্গনা বলতে চাননি। বরখা দত্ত বার বার প্রশ্ন করায় অবশেষে জানান ঘটনাটা।

“সে দিন আমি শুটিং শেষ করেছি। বাড়ি ফিরছি। এমন সময়ে ইন্ডাস্ট্রিরই এক জন, আমার বাবার বয়সী, পিছু নিল। কিছুটা হাঁটার পর ফাঁকা একটা জায়গায় এসে আমায় আক্রমণ করল সে। আমি বাধা দেওয়ার চেষ্টা করলাম। তখন সে খুব জোরে মাথায় মারল। আমি পড়ে গিয়েছিলাম। রক্ত বেরোচ্ছিল। তখন সে আবার একবার সুযোগ নেওয়ার চেষ্টা করল। আমি তখন কোনও মতে জুতোটা খুলে হিল দিয়ে মারতে লাগলাম ওর মাথায়। ওরও রক্ত বেরোতে লাগল। ততক্ষণে আরও কিছু লোক হাজির হয়েছিল জায়গাটায়। ফলে, সে যাত্রা আমি বেঁচে যাই।”

একটানে এতটা বলেই থেমে যান নায়িকা! তবে, সেই ব্যক্তিটি কে, সেটা জানাননি তিনি।

সবশেষে তিনি বলেন, “থাক না, খারাপ খবর নিয়ে কী হবে!”

 

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে