আপডেট : ৫ জানুয়ারী, ২০১৬ ১৬:২৭

সানির জনপ্রিয়তাকে ফিকে করতে বলিউডে পদার্পণ হতে যাচ্ছে আরেক পর্ন অভিনেত্রীর

বিনোদন ডেস্ক
সানির জনপ্রিয়তাকে ফিকে করতে বলিউডে পদার্পণ হতে যাচ্ছে আরেক পর্ন অভিনেত্রীর

সানি লিওন, পর্নস্টার থেকে হয়েছেন বলিউড অভিনেত্রী। খুব বেশি ছবি করেন নি। ছোট্ট এই ক্যারিয়ারে সাড়া ফেলেছেন দর্শকদের মাঝে। রিয়েলিটি শো বিগ বসে আসার পর ২০১২ সালে জিসম টু এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তারপর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। ক্রমশ বেড়েছে জনপ্রিয়তা।

গুগলের রিপোর্ট বলছে, গত দু বছর ধরে গুগল সার্চে তিনি ভারতের সব সেলেব্রিটির চেয়ে এগিয়ে। তবে খুব তাড়াতাড়ি বলিউডে প্রবেশ করতে যাচ্ছে আরেক পর্নস্টার তারকার। এবং সেই হতে চলেছে সানির নতুন প্রতিদ্বন্দী।

চলতি বছর জুলাই থেকে বলিউডের এক প্রযোজক সংস্থা মাঝারি বাজেটের একটি সিনেমা আনতে চলেছে। সেটি হবে অ্যাডাল্ট কমেডি সিনেমা এবং সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করবেন এক পর্নস্টার তারকা । তবে সেই পর্নস্টার সানি লিওন বা প্রিয় রাই নন।

তবে সেই পর্নস্টার কে তা এখনও খোলসা করে বলতে রাজি না প্রযোজক সংস্থা। সংস্থার পক্ষ থেকে শুধু বলা হয়েছে, একটা ছবি তৈরির পরিকল্পনা চলছে, যাতে এক নতুন পর্নস্টারকে দেখা যেতে পারে।

এখন দেখার পালা সানির প্রতিদ্বন্দী হিসেবে টিকতে পারেন কি না নতুন কোনও পর্নস্টার। চলতি বছরের শুরুতেই রিলিজ হবে দু দুটো অ্যাডাল্ট কমেডি সিনেমা। সানি লিওনের মস্তিজাদে  আর মন্দনা কারমানির ‘ক্যায়া কুল হ্যায় হাম থ্রি, গ্র্যান্ড মস্তি’ ব্যাপক সফলতা পাবার পর সেক্স কমেডি বিষয়ে সিনেমা তৈরীর উত্‍সাহ বেড়ে গেছে বলিউডের।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে