আপডেট : ৪ জানুয়ারী, ২০১৬ ১৭:৫৪

‘আরাধ্য-আব্রাম’ আগামী দিনের বলিউড জুটি!

বিনোদন ডেস্ক
‘আরাধ্য-আব্রাম’ আগামী দিনের বলিউড জুটি!

বয়স মাত্র চার বছর। অথচ তাকে অন স্ক্রিন দেখার জন্য মুখিয়ে আছে সারা ভারতের মানুষ। তিনি আর কেউ নন, আরাধ্য বচ্চন। বচ্চন পরিবারের কনিষ্ঠতম সদস্য’র ব্যাপারে আশাবাদী দাদু অমিতাভও।

এদিকে, মাত্র দু’বছরেই বলিউড দুনিয়ার ‘হার্টথ্রব’ হয়ে উঠেছেন আব্রাম খান। শাহরুখের ছোট্ট ছেলে। শাহরুখ ইদানিং আব্রামের সঙ্গেই কাটান তার বেশির ভাগ সময়।

বর্তমান বলিউড দুনিয়ার সবচেয়ে জনপ্রিয়তম ‘স্টার কিড’ যে আরাধ্য-আব্রাম তাতে কোনও সন্দেহই নেই। একবার ভাবুন তো, এখনই যাদের নিয়ে এতো মাতামাতি, ভবিষ্যতে জুটি হিসেবে এই দু’জন কতটা জনপ্রিয় হবেন!

এই জল্পনা আগেই উস্কে দিয়েছিলেন শাহরুখ। কিছুদিন আগেই একটি সংবাদ সাক্ষাতে শাহরুখকে প্রশ্ন করা হয়- রণবীর-দীপিকা, আলিয়া-সিদ্ধার্থ, ফওয়াদ-সোনমের মধ্যে জুটি হিসেবে সেরা কারা? এর উত্তরে তিনি জানিয়েছিলেন, তাঁর পছন্দের সেরা জুটি আরাধ্য-আব্রাম।

সংবাদ সাক্ষাতে উপস্থিত কাজল অবশ্য শাহরুখের সঙ্গে একমত হতে পারেননি। কাজলের যুক্তি ছিলো, আব্রাম আরাধ্য’র চেয়ে দুই বছরের ছোট। এর উত্তরে বলিউড বাদশার সোজাসাপ্টা জবাব, ‘‘ভালবাসার কোনও বয়স হয় না।’’

সে দিন থেকেই শুরু হয়ে যায় নতুন জল্পনার। বলিউডের পরবর্তী জনপ্রিয়তম জুটি কি তা হলে আরাধ্য-আব্রাম! এই জল্পনা আরও গতি পেল যখন শাহরুখের সঙ্গে সহমত হলেন বিগ-বিও।

সম্প্রতি ‘ওয়াজির’-এর সংবাদ সাক্ষাতে অমিতাভকে শাহরুখের এই মন্তব্যের ব্যাপার জানিয়ে তার মতামত জানতে চাইলে বলিউড শাহেনশারও সোজাসাপটা উত্তর, “উনকে মু মে ঘি শক্কর দুধ অর সব কুছ।” অর্থাৎ আরাধ্য-আব্রামকে জুটি হিসেবে তারও বেশ পছন্দ বা শাহরুখের পছন্দের সেরা জুটিকে তারও বেশ মনে ধরেছে। একেই বলে, ‘রব নে বানাদি জোড়ি’।

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে