আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৫ ১৭:১৬

ক্রিসমাস পার্টিতে গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাত ধরে রনবীর

বিডিটাইমস ডেস্ক
ক্রিসমাস পার্টিতে গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাত ধরে রনবীর

দীর্ঘদিনের প্রেমের সম্পর্কটা বুঝি আর টিকবেনা এমনই সব গুজব এর আগে ছড়িয়েছিল বিভিন্ন গনমাধ্যমে। কিন্তু সেই গুজবে এক্কেবারে ভিত্তিহীন করে দিলেন রণবীর-ক্যাটরিনা দুজনেই।

বাবা শশী কাপূরের বাড়িতে ক্রিসমাস পার্টিতে গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাত ধরে এসে রণবীর বুঝিয়ে দিলেন তাদের অফস্ক্রিন রসায়ন এখনও একই রকম জমজমাট।

দু’জনের হাবভাব, মুখে মিষ্টি মিষ্টি হাসি, চাহনি বিনিময়েই পরিস্কার প্রেমের এখন মধুমাস। এই ক্রিসমাস পার্টি আসলে কাপূর ফ্যামিলির বাৎসরিক গেট টুগেদার। পরিবারের সদস্যরাই শুধু এই পার্টির অংশ হতে পারেন। এই পার্টিতে ক্যাটের আগমন বুঝিয়ে দিল তিনি এখন কাপূর ফ্যামিলির অংশ।

জল্পনাটা শুরু হয়েছিল মাস খানেক আগে। ‘তামাশা’-র প্রমোশনের জন্য তখন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় চষে বেড়াচ্ছেন রণবীর। বলি পাড়ার  হাওয়ায় তখন একটাই কথা ভাসছিল। পুরনো প্রেমে বুঝি আবার রঙ লাগল।

সেই হাওয়ার রেশ ধরে খবর ছড়াল, প্রাক্তন প্রেমিকার সঙ্গে রণবীরের অতি ঘনিষ্ঠতায় গোস্সা হয়েছে ক্যাটরিনার। পরিস্থিতি নাকি এতটাই গুরুতর, যে ব্রেক আপ-র কথাও নাকি তিনি ভেবে ফেলেছেন।

গুজব যতই ছড়াক, এই নিয়ে একটাও কথা বলেননি বিয়ের আগেই রোমাঞ্চকর এই কাপল। ক্রিসমাসের দিন পারিবারিক অনুষ্ঠানে হাত ধরাধরি করে এসে বুঝিয়ে দিলেন তাঁদের প্রেম গুজবকে বিশেষ পাত্তা দেয় না

এর মধ্যেই দুই তারকা নাকি একসঙ্গে নববর্ষ উদযাপনের লম্বা ছুটিতে পাড়ি জমাবেন দেশের বাইরে এমনও খবর দিয়েছেন তাদের এক বিশস্ত বন্ধু।

বিডিটাইমস৩৬৫ ডটকম/এইচজে/একে

 

উপরে