আপডেট : ২৬ ডিসেম্বর, ২০১৫ ১২:৫৭

সুবর্ণজয়ন্তী কেমন কাটবে সালমানের?

বিনোদন ডেস্ক
সুবর্ণজয়ন্তী কেমন কাটবে সালমানের?

কিছুদিন আগে বলিউড তারকা সালমান খান বলেছিলেন, “শিগগির কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে” বলিউডের ‘দাবাং’ তারকা সালমান খানের সঙ্গে তাঁর প্রেমিকা রোমানীয় টিভি তারকা লুলিয়া ভেঞ্চুরের সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন চলছিল। তা হলে কি সত্যিই এবার লুলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সালমান?

বলিউডের একটি সূত্র দাবি করছে, হয়তো রবিবার নিজের পঞ্চাশতম জন্মদিনেই পরিবার এবং তাঁর ঘনিষ্ঠ মহলের সামনে লুলিয়াকে আনুষ্ঠানিকভাবে নিজের জীবনের ‘বিশেষ নারী’ হিসেবে পরিচয় করিয়ে দিতে পারেন ভাইজান।

আসলে ২০১৫ সালটাই তো তাঁর অন্যতম লাকি বছর। এই বছরেই তো বড় সিদ্ধান্ত নিয়ে ফেলা দরকার। এবার বান্ধবী লুলিয়াকে কথা দিতে চলেছেন সালমান। ৫০-এ পা দিতে আর বেশি দেরি নেই। রবিবারই হাফ সেঞ্চুরি হয়ে যাবে। আর সেই দিনেই লুলিয়া ভেঞ্চুর যাচ্ছেন সালমানের বাড়িতে। বলিউড মহলে এ একেবারে পাকা খবর।

এদিকে, ‘হিট অ্যান্ড রান’ মামলাটি এবার উঠছে সুপ্রিম কোর্টে। সালমানের মুক্তির রায়ের বিরুদ্ধে দেশের সর্বোচ্চ আদালতের কাছে যাচ্ছে মহারাষ্ট্র সরকার।

গেল বুধবার মহারাষ্ট্রের সরকারি আইনজীবী হাই কোর্টকে জানিয়েছেন রাজ্য সরকারের এই সিদ্ধান্তের কথা।

এখন অপেক্ষা তার জন্মদিনের। আর সেই দিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা সেরে ফেলবেন বলে আশাবাদি ভক্তসমকুল।

সালমানের এক ঘনিষ্ঠ মহলের মতে, ২০০২-এর হিট অ্যান্ড রান মামলায় ‘বেকসুর খালাস’ না হওয়া পর্যন্ত বিয়ে করতে চাইছেন না সালমান।

 ২০১৫ শেষ করেছেন একেবারে ছক্কা হাঁকিয়ে। পর পর দুটো হিট ছবি। ‘বাজরাঙ্গি ভাইজান’ আর ‘প্রেম রতন ধান পায়ো’।

বিডিটাইমস৩৬৫/এইচজে/একে

উপরে