আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৫ ১২:৪২

সহজে পার পাচ্ছেননা সালমান, মামলা যাচ্ছে শীর্ষ আদালতে

বিনোদন ডেস্ক
সহজে পার পাচ্ছেননা সালমান, মামলা যাচ্ছে শীর্ষ আদালতে

বলিউড অভিনেতা সালমান খান সম্প্রতি মুম্বাই হাই কোর্টের এক রায়ে 'গাড়িচাপায় মানুষ হত্যা’  মামলা থেকে রেহাই পেয়েছিলেন। কিন্তু এ রায়ই শেষ কথা নয়। তেরো বছরের পুরনো এই মামলায় মহারাষ্ট্র সরকারের একটা সিদ্ধান্তে ফের বিপাকে পড়তে পারেন সালমান খান।

মামলাটি নিয়ে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে চলেছে মহারাষ্ট্র সরকার। বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ করে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

সরকারের পক্ষের আবেদনকারী অভিনন্দন ভাগ্যানি জানান, এ বিষয়ে খুব শিগগির সুপ্রিম কোর্টে একটি স্পেশ্যাল লিভ পিটিশন (এসএলপি) দাখিল করতে চলেছেন তারা।

২০০২ সালের ২৮ সেপ্টেম্বরের রাতে সালমানের গাড়ি উঠে গিয়েছিল বান্দ্রার ফুটপাথে। সেই ঘটনায় মৃত্যু হয় এক ব্যাক্তির। এ ঘটনায় আহত হন আরো কয়েক জন ফুটপাথবাসী।

অভিযোগ ছিল, মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটিয়েছেন সালমান। এ অভিযোগে গত মে মাসে নিম্ন আদালতের এক রায়ে তাকে দোষী সাব্যস্ত করে পাঁচ বছরের জেল দেওয়া হয়। পরবর্তীতে ওই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন করেন সালমান। গত ১০ ডিসেম্বর হাইকোর্ট এই মামলা থেকে মুক্তি দেয় বলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে।

ভাগ্যানি জানিয়েছেন, রাজ্যের আইন এবং বিচারবিভাগীয় দফতর তার এসএলপি-তে সায় দিয়েছে। আর কয়েক দিনের মধ্যেই তা সুপ্রিম কোর্টে জমা পড়বে।

বিডিটাইমস৩৬৫.কম/পিএম

উপরে