আপডেট : ১২ ডিসেম্বর, ২০১৫ ১৭:২৮

‘হেইট স্টোরি থ্রি’ সিনেমাতে অভিনয়ের কথা সালমানকে জানাননি জেরিন

অনলাইন ডেস্ক
 ‘হেইট স্টোরি থ্রি’ সিনেমাতে অভিনয়ের কথা সালমানকে জানাননি জেরিন

ইরোটিক-থ্রিলার  ‘হেইট স্টোরি থ্রি’ সিনেমাতে যৌনতাকে পুঁজি করেই আলোচনায় উঠে এসেছিলেন বলিউডি অভিনেত্রী জেরিন খান। চুম্বন দৃশ্য বা শয্যাদৃশ্য-জেরিন খানের খোলামেলা উপস্থিতি খোরাক জুগিয়েছে আলোচনার।  কিন্তু সেই জেরিনই এখন বলছেন  উল্টো কথা। রগরগে দৃশ্যে অভিনয়ের পর তিনি নাকি ভয় পাচ্ছেন।

জেরিনের ভয়ের কারণ সালমান খান। সালমানের হাত ধরে বলিউডের আঙ্গিনায় পা রাখা জেরিন বলছেন, “যেসব নায়িকারা রগরগে দৃশ্যে অভিনয় করেন তাদের খুব একটা পছন্দ করেন না সালমান খান।”

ভারতের গণমাধ্যমগুলো বলছে, জেরিন তার ‘ঘনিষ্ঠ বন্ধু’ সালমান খানের কাছে ‘হেইট স্টোরি থ্রি’ সিনেমাতে অভিনয়ের ব্যাপারটি বেমালুম চেপে গিয়েছিলেন। আর তাই শুরু থেকে ভয়ে মরছিলেন জেরিন।

সিনেমাতে শারমন যোশির সঙ্গে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন জেরিন। পরিচালক বিশাল পাণ্ডের ইরোটিক-থ্রিলার সিনেমাটি মুক্তির পরে সমালোচনার তিরেও বিদ্ধ হয়েছিলেন। তবে ব্ক্স অফিস বলছে, সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল। 

জেরিনও বলছেন, রগরগে দৃশ্যে অভিনয় নিয়ে বিন্দুমাত্র অনুশোচনা নেই জেরিনের। চিত্রনাট্য পছন্দ হওয়ার কারণেই ছবিটি তিনি করেছেন বলে জানান নায়িকা।

সাফল্যের মধ্যেও কাঁটা হয়ে বিঁধছে সালমানের প্রতিক্রিয়া।

জেরিন জানান, তিনি এখনও সালমানকে ছবিটি দেখার কথা বলতে পারেননি। সালমানও সিনেমার বিষয়ে কিছু জানাননি জেরিনকে। এমনকি, সিনেমা মুক্তির আগে তাকে শুভেচ্ছাও জানাননি বলিউডের ‘দাবাং’ খান। এতেই সিঁদুরে মেঘ দেখছেন অভিনেত্রী।

বিডিটাইমস৩৬৫/এইচজে/জেএস/ ডিসেম্বর ১২/১৫

উপরে